বিবিএল ২০২৩-২০২৪, ম্যাচ ১৬, ব্রিসবেন হিট বনাম সিডনি থান্ডার: প্রিভিউ, সম্ভাব্য একাদশ, পিচ কন্ডিশন, হেড টু হেড এবং সম্প্রচার বিবরণী

Brisbane Heat
Brisbane Heat. ( Photo Source: Matt King/Getty Images )

২৭শে ডিসেম্বর, বুধবার, ব্রিসবেন ক্রিকেট গ্রাউন্ডে বিগ ব্যাশ লিগ (বিবিএল) ২০২৩-২০২৪-এর ১৬ তম ম্যাচে ব্রিসবেন হিট এবং সিডনি থান্ডার একে অপরের মুখোমুখি হবে।

এই মরসুমে ব্রিসবেন হিট এখনও পর্যন্ত ৪টি ম্যাচ খেলেছে। এর মধ্যে ৩টি ম্যাচে তারা জয় পেয়েছে এবং তাদের একটি ম্যাচ বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছিল। এই মুহূর্তে পয়েন্ট তালিকায় প্ৰথম স্থানে রয়েছে ব্রিসবেন হিট। তারা তাদের আগের ম্যাচে মেলবোর্ন রেনেগেডসকে ৬ উইকেটে পরাজিত করেছিল। মেলবোর্ন রেনেগেডস প্ৰথমে ব্যাটিং করেছিল এবং স্কোরবোর্ডে ২০ ওভারে ৮ উইকেটে ১৬২ রান তুলতে সক্ষম হয়েছিল। রান তাড়া করতে নেমে ১৮.১ ওভারে ৪ উইকেটে ১৬৩ রানে পৌঁছে ম্যাচটি জিতে নিয়েছিল ব্রিসবেন হিট। এই ম্যাচটিতে ব্রিসবেন হিটের হয়ে সবথেকে বেশি উইকেট নিয়েছিলেন পল ওয়াল্টার। তিনি ৪ ওভারে ২৭ রানের বিনিময়ে ৩টি উইকেট শিকার করেছিলেন। অন্যদিকে, তাদের হয়ে সর্বোচ্চ রান করেছিলেন ম্যাট রেনশ। তিনি ৩৭ বলে অপরাজিত ৪৯ রানের একটি সুন্দর ইনিংস খেলেছিলেন।

সিডনি থান্ডার চলতি মরসুমে এখনও পর্যন্ত ৩টি ম্যাচ খেলেছে। এর মধ্যে ১টি ম্যাচে তারা জয় পেয়েছে এবং ২টি ম্যাচে তারা হেরেছে। এই মুহূর্তে পয়েন্ট তালিকায় তারা পঞ্চম স্থানে রয়েছে। তারা তাদের আগের ম্যাচটিতে মেলবোর্ন স্টারসকে ৫ উইকেটে হারিয়েছিল। মেলবোর্ন স্টারস ২০ ওভারে ১০ উইকেটে ১৭২ রান করেছিল। ড্যানিয়েল সামস ৪ ওভারে ৩৩ রান দিয়ে ৪টি উইকেট নিয়েছিলেন। ১০ বল বাকি থাকতেই ৫ উইকেটে ১৭৬ রানে পৌঁছে ম্যাচটি জিতে নিয়েছিল সিডনি থান্ডার। অ্যালেক্স হেলস ২৬ বলে ৪০ রানের একটি দারুণ ইনিংস খেলেছিলেন।

পিচ কন্ডিশন

ব্রিসবেন ক্রিকেট গ্রাউন্ডের পিচ বোলারদের বেশি সাহায্য করতে পারে। পেসাররা ইনিংসের শুরুতে ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন। এখানে ঝুঁকিপূর্ণ শট খেলা থেকে বিরত থাকাই ব্যাটারদের পক্ষে সুবিধাজনক। তবে সেট হয়ে গেলে ব্যাটাররা ঝুঁকি নেওয়ার কথা ভাবতে পারেন। টসজয়ী অধিনায়ক প্ৰথমে বোলিং করার সিদ্ধান্ত নিতে পারেন।

সম্ভাব্য একাদশ

ব্রিসবেন হিট

কলিন মুনরো (অধিনায়ক), জশ ব্রাউন, নাথান ম্যাকসুইনি, ম্যাট রেনশ, স্যাম বিলিংস (উইকেটরক্ষক), পল ওয়াল্টার, মাইকেল নেসার, জেভিয়ার বার্টলেট, স্পেন্সার জনসন, ম্যাথু কুহনিম্যান, মিচেল সুইপসন।

সিডনি থান্ডার

ক্যামেরন ব্যানক্রফট, অ্যালেক্স হেলস, ম্যাথু গিলকেস (উইকেটরক্ষক), অলিভার ডেভিস, অ্যালেক্স রস, ড্যানিয়েল সামস, ক্রিস গ্রিন (অধিনায়ক), নাথান ম্যাকঅ্যান্ড্রু, লিয়াম হ্যাচার, জামান খান, তনভীর সংঘ।

ব্রিসবেন হিট বনাম সিডনি থান্ডার: হেড টু হেড

ম্যাচ – ১৯ | ব্রিসবেন হিট – ১২ | সিডনি থান্ডার – ৭

সম্প্রচার বিবরণী

ম্যাচ – ব্রিসবেন হিট বনাম সিডনি থান্ডার

সময় – দুপুর ১:৪৫ (ভারতীয় সময়)

টেলিভিশন সম্প্রচার – স্টার স্পোর্টস নেটওয়ার্ক

লাইভ স্ট্রিমিং – ডিজনি+হটস্টার অ্যাপ এবং ওয়েবসাইট